Sex kahani

Bangla chuda chudi golpo। bangla sex kahani। bangla choti golpo। desi sex kahani। bangali sex story।hindi sex kahani।chuda chudir golpo।চুদাচুদির কথা।চুদাচুদির গল্প ।বাংলা চটি গল্প

LightBlog

Story

Friday, October 4, 2019

কাজের মেয়েকে বাড়িতে একা পেয়ে চুদলাম

কাজের ময়েকে চোদা আমার ছোট বেলার কাজের মেয়ে রুপা।আমার জান্মাবার আগে থেকে আমাদের ঘরে কাজ করত।এখন বয়স ২০ এর ঘরে। কম বয়স থেকে আছে বলে সবাই খুব ভালো বাসতো।লম্বা,মোটা,কালো,দুটো তরমুজের মতন দুধ,বিশাল বড় পাছা।নিচু হলেই ব্লাউজ এর ভেতর থেকে দুধ গুলো যেন ছিটকে বেরিয়ে আসতে চাইতো ভারে। আমি বেশ কয়েকবার ভাল করে দেখতে গিয়ে ধরা পড়ে গেছিলাম প্রায়।সেদিন ঘরে কেউ নেই।আমি ও রুপা একসাথে মুড়ি খেতে টিভি দেখছি,হাটাথ চ্যানেল ঘোরাতে ঘোরাতে একটা ইংলিশ সিনেমার চোদার সিন চলে এল আমি চেঞ্জ করতে যাবো এমন সময় রুপা বলল থাকুক না,আমিও রেখে দিলাম একটু পরেই আমার ধন খারা হয়ে গেল আমি সাহস করে ওক বললাম একবার দেবে শুনে মুচকি হেসে আস্তে শাড়ীর আঁচল সরিয়ে নিলো।

আমি অবাক হয়ে চেয়ে রইলাম।রুপা তা দেখে একটু হেসে দিলো।সহজ হয়ে আসলো অবস্থা। আস্তে আস্তে পুরো শাড়ীটা খুলে এক পাশে রাখল। আমি গিয়ে জড়িয়ে ধরলাম রুপা কে। নরম শরীরটা যেন একটা বিশাল বালিশ। জড়িয়ে ধরে মুখ দিয়ে ঘসতে লাগলাম ওর দুধ  গুলো। আস্তে আস্তে হাত দিয়ে ওর গোটা শরির টা হাত বোলাতে লাগলাম।কিছুক্ষনের মধ্যেই ও যেন গরম হয়ে উঠলো,নিঃশ্বাস নিচ্ছিল। তারপর হঠাৎ ঘসা থামিয়ে দিলাম।আমি আস্তে আস্তে ব্লাউজ খুললাম।বিশাল বড় দুটো দুধ আমার সামনে।আমি আর অপেক্ষা করতে না পেরে,মন ভরে টিপতে লাগলাম।বিছানায় শুইয়ে দুই হাত দিয়ে দুধ চাপছিলাম,আর মুখ দিয়ে দুধটা খাচ্ছিলাম।  আস্তে আস্তে উঃ উঃ আঃ আঃ আওয়াজ করতে লাগল। একটা হাত দিয়ে আমার লেওড়াটা চাপ দিয়ে ধরলো।

গরম হয়ে আমি আরো জোরে চুসতে শুরু করলাম তার দুধ,বুয়া আরাম পেয়ে আরো জোরে চেপে ধরলো আমার ধোন টাকে।তারপর আমার লেওড়াটা ধরে আস্তে আস্তে ওর হাত উপর নিচ করতে লাগল। উঠে আস্তে আস্তে সায়াটা খুলতে লাগল,কোমরের কাছে ফিতাটা এক টানেই খুলে আসলো।কালো,চর্বিযুক্ত বিশাল দুটো পা। আর তার মাঝে ঘন কালো  বালে ভরা ফোলা গুদ।ভোদা দেখা যাচ্ছিলনা বালের চোটে।ও ঘুরে দাঁড়ায় পাছাটা দেখালো আমাকে।এসব দেখে আমি আরো গরম হয়ে গেলাম। স্বপ্নের সুযোগ সামনে। আর দেরী করলাম না।  ওকে ধরে শুইয়ে দিলাম আবার বিছানায়।পা দুটো ফাক করে হাত দিলাম তার ভোদাতে।গরম কামে ভিজে আছে বাল গুলো। একটা লোনা গন্ধ বের হচ্ছিল যায়গাটা থেকে।

বাল সরিয়ে ভোদাটা বের করলাম।ঝাপ দিলাম যেন তার উপর। চেটে পুটে একাকার করে দিলাম,১০/১৫ মিনিট ধরে চেটেই চললাম। রুপা আরামে মুখ দিয়ে জ়োরে জ়োরে শব্দ করতে লাগল।আর সজ্য করতে না পেরে আমি লেওড়াটা সোজা করে ধরে ভরে দিলাম ওর ভোদায়।ফকাত করে ঢুকে গেল,যেন গরম মাখন বিশাল বড় ভোদা ওর ,সেখানে আস্তে আস্তে,পরে জোরে জোরে ঠাপ মারতে কেমন লাগছিল বলে বোঝাতে পারবোনা। রুপাও কম আনন্দ পাচ্ছিলনা,গংগাচ্ছিল, কাপছিল আর একটু পর পর আমার দিকে তাকাচ্ছিল আর হাসছিল। কিছুক্ষন চোদার পড়েই আমার লেওড়া তার ক্ষমতার শেষ সীমানাতে। দুই হাত পাছার দুই পাশ ধরে গরম গরম মাল গুলো ঢেলে দিলাম সব ভিতরে।।

2 comments:

ছাত্রী কে বাড়িতে একা পেয়ে চুদার গল্প

সারাদিন শুয়ে, বসে, ঘুমে পূর্ণ বিশ্রামে কাটিয়ে সন্ধ্যার আগে বেরোলো বিহান। বাড়ি ফিরবে। নিকুঞ্জ বাবু ও তার স্ত্রীকে বিদায় জানিয়ে বিহান মোবাইল...